রহমান মাসুদ
- রহমান মাসুদ ১৬-০৫-২০২৪

হে আমার অশ্রুপাত
রহমান মাসুদ


হে আমার লাল নীল হলুদ অশ্রুপাত

হে আমার বেদনা বিষাদ,

হে আমার কাদা মাখা বৃষ্টির জল

যেখানেই যাও সাথে নিও কিছু ধ্রুপদী মেঘ

কিছু কাজল কালো জল 

তুলে নিয়ো মাটি থেকে মাটির নির্যাস

মানুষ থেকে মানুষের বেদনা বিন্যাস

হে আমার অশ্রুপাত

হে আমার ভৈরবি জল প্রবল বৃষ্টিপাত

হে আমার নির্মাল্য চোখের নির্মম নিনাদ 


আমি আর কাঁদবো না, জানিয়ে দিলাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।